কমপ্রেসার স্লাইডিং বিয়ারিং ক্রয়ের জন্য সতর্কতা

Apr 09,2024View: 46

সংকোচকারী বিয়ারিংগুলি কেনার সময় সতর্কতাগুলি কী বিবেচনা করবেন?

স্পেসিফিকেশন এবং মডেলগুলি: নির্বাচিত বিয়ারিংগুলি সংক্ষেপকটির সাথে মেলে তা নিশ্চিত করার জন্য অভ্যন্তরীণ ব্যাস, বাইরের ব্যাস, প্রস্থ ইত্যাদির মতো পরামিতি সহ বিয়ারিংয়ের স্পেসিফিকেশন এবং মডেলগুলি বুঝতে পারে।

গুণমান এবং নির্ভরযোগ্যতা: তাদের ভাল পরিধানের প্রতিরোধ, স্থিতিশীলতা এবং পরিষেবা জীবন রয়েছে তা নিশ্চিত করার জন্য উচ্চ-মানের বিয়ারিংগুলি চয়ন করুন।

铝镁合金轴瓦_(1).jpg

স্ব-তৈলাক্তকরণ কর্মক্ষমতা: ঘর্ষণ এবং পরিধান হ্রাস করতে ভাল স্ব-তৈলাক্তকরণের পারফরম্যান্স সহ বিয়ারিংগুলি চয়ন করুন এবং সরঞ্জামগুলির অপারেটিং দক্ষতা এবং জীবনকাল উন্নত করুন।

জারা প্রতিরোধের: যদি সংক্ষেপকটির কাজের পরিবেশ ক্ষয়কারী হয় তবে দীর্ঘমেয়াদী স্থিতিশীল অপারেশন নিশ্চিত করার জন্য ভাল জারা প্রতিরোধের সাথে বিয়ারিংগুলি নির্বাচন করা উচিত।

মূল্য এবং ব্যয়-কার্যকারিতা: বিয়ারিংয়ের মূল্য এবং কার্যকারিতা বিবেচনায় নেওয়া, উচ্চ ব্যয়-কার্যকারিতা সহ পণ্যগুলি চয়ন করুন।

সরবরাহকারী নির্বাচন: তারা উচ্চমানের পণ্য এবং ভাল বিক্রয় পরিষেবা সরবরাহ করতে পারে তা নিশ্চিত করার জন্য বৈধ এবং অভিজ্ঞ সরবরাহকারীদের চয়ন করুন।

ডেলিভারি সময় এবং বিক্রয় পরে পরিষেবা: প্রয়োজনীয় বিয়ারিংয়ের সময়মতো অধিগ্রহণ নিশ্চিত করতে সরবরাহকারীর বিতরণ সময়টি বুঝতে;